• Zirabo, Ashulia, Dhaka-1341, Bangladesh

post-image

নিয়োগ বিজ্ঞপ্তি ২৫/০৬/২০২৩ ইং


নিয়োগ বিজ্ঞপ্তি

পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর সনদপ্রাপ্ত একটি জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত বেসরকারী উন্নয়নমূলক প্রতিষ্ঠান, যার এমআরএ সনদ নম্বর-০০৮৬২-০০৩৮৭-০০৩১২। উক্ত প্রতিষ্ঠানে পিকেএসএফ এর সহায়তায় পরিচালিত Skills for Employment Investment Program (SEIP) এর Food & Beverage Production ট্রেড এর জন্য নিম্নোক্ত পদে নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।


ক্রঃনং

পদের নাম

শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা

বয়স  ও অভিজ্ঞতা

০১

ইনস্ট্রাক্টর (ফুড এন্ড বেভারেজ প্রডাক্টশন)-

০১ জন।

 

স্নাতক/ডিপ্লোমা, NTVQF Level-03, CBTA Trainer Part Complete

বেতন আলোচনা সাপেক্ষ।

যে কোন ধরণের ফুড এন্ড বেভারেজ প্রডাক্টশন এর উপর 0৫ বছর চাকরি করার অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স সর্বোচ্চ ৪০ বছর (৩০.০৬.২০২৩ তারিখে) ।


     আগ্রহী প্রার্থীগণকে জীবন বৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিত্রিক/নাগরিকত্ব সনদপত্র জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতা সার্টিফিকেট) এবং সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙ্গীন ছবি (সত্যায়িতসহ) প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), প্রধান কার্যালয়, জিরাবো, আশুলিয়া, ঢাকা  এই ঠিকানায় আগামী ১৩.০৭.২০২৩ তারিখের মধ্যে স্ব-শরীরে/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে খামের উপর অবশ্যই পদের নাম ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহবান জানানো হবে।

শর্তাবলীঃ সাক্ষাৎকারের সময় সকল মূল সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে। চাকরিতে যোগদানের সময় সর্বসাকুল্যে বেতনের সমপরিমান টাকা জামানত হিসাবে জমা দিতে হবে; যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী ফেরৎযোগ্য। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।



পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ)